মুক্তি পেলো নুসরাত ফারিয়ার নতুন গান হাবিবি

আরও একবার শ্রোতা-দর্শক মাতাতে চলে এলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এবার প্রকাশ পেলো তার গাওয়া তৃতীয় গান ‘হাবিবি’। আগের দুইটি গানের মতো এতেও তিনি নিজেই নেচেছেন।

০৭ নভেম্বর দুপুরে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে। ‘হাবিবি’র কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব। সাড়ে তিন মিনিটের এই গানচিত্রে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন ফারিয়া। গানের সঙ্গে দুর্দান্ত নাচ দিয়েও নজর কেড়েছেন তিনি।

ফারিয়া জানান, এবারের গানটি পপ অ্যারোবিক ফিউশন। ভিডিওটিও সেভাবে সাজানোর চেষ্টা করা হয়েছে। ভিডিওর শুটিং হয়েছে মুম্বাই থেকে প্রায় একশ’ কিলোমিটার দূরে একটি রাজপ্রাসাদে।

এর আগে, ২০১৮ সালে ‘পটাকা’ এবং এর ২ বছর পর ‘আমি চাই থাকতে’ শিরোনামের গান ও নাচ নিয়ে হাজির হয়েছিলেন এই তারকা। ইউটিউবে প্রথম গানটি ৮২ লাখবার আরেকটি ১ কোটি ৭০ লাখবার দেখা হয়েছে।

বর্তমানে নুসরাত ফারিয়া অভিনীত ‘পাতালঘর’ ও ‘অপারেশন সুন্দরবন’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া জাতির জনক শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তে অভিনয় করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *