সূর্যকুমার যাদবের স্ত্রীর জন্মদিনে এ কেমন উপহার দিলেন বোল্ট

বুধবার রাতে নিউজিল্যান্ডকে হারিয়ে শুরু হয়েছে ভারতের টি-টোয়েন্টি ক্রিকেটে রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়ের অধ্যায়। আগে ব্যাট করে কিউইদের সংগ্রহ ছিল ১৬৪ রান। যা তাড়া করতে শেষ ওভার পর্যন্ত খেলতে হয়েছে ভারতকে। শেষ পর্যন্ত দুই বল হাতে রেখে পাঁচ উইকেটে জয় পেয়েছে স্বাগতিকরা।

ভারতের জয়ে ৪০ বলে ৬২ রানের ইনিংস খেলে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন তিন নম্বরে নামা সূর্যকুমার যাদব। তিনি আউট হওয়ার সময় জয়ের জন্য ২০ বলে ২১ রান প্রয়োজন ছিল দলের। মূলত সূর্যের ছয় চার ও তিন ছয়ের মারে খেলা ইনিংসেই ভারতের জয় একপ্রকার নিশ্চিত হয়ে গিয়েছিল।

এই ইনিংস খেলার পথে একটি জীবনও পেয়েছেন সূর্য। ইনিংসের ১৬তম ওভারে টিম সাউদির বলে ফাইন লেগে ট্রেন্ট বোল্টের হাতে ক্যাচ দিয়েও বেঁচে যান তিনি। তখন ৫৭ রানে খেলছিলেন এ টপঅর্ডার ব্যাটার। বোল্টের সেই ক্যাচ মিসের পরের ওভারেই আউট হয়েছেন সূর্য। তবু ম্যাচ শেষে সেই ক্যাচ নিয়ে মজা করতে ছাড়েননি সূর্য।

ম্যাচের দিন ছিল সূর্যের স্ত্রীর জন্মদিন। তাই ম্যাচ শেষে বোল্টের সেই ক্যাচ মিসটিকে নিজের স্ত্রীর জন্মদিনের উপহার হিসেবেই ধরে নিয়েছেন সূর্য। তিনি বলেছেন, ‘ম্যাচটা শেষ করে আসতে পারলে বেশি ভালো লাগতো। বোল্টের বিষয়ে বলবো, আজকে (বুধবার) আমার স্ত্রীর জন্মদিন ছিল এবং এটি তার জন্য দারুণ উপহার।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *